শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ৮০০ পিস ইয়াবাসহ আপন দুই ভাই আটক

রাজশাহীতে ৮০০ পিস ইয়াবাসহ আপন দুই ভাই আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বিপুল সংখ্যক ইয়াবাসহ আপন দুই ভাইকে আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার বিকাল পৌনে ৬টার দিকে তানোর থানাধীন নড়িয়াল ক্ষ্যাপার মোড় এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

এ সময় তাদের নিকট থেকে ৭৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: নওগাঁর থানা-নিয়ামতপুর থানাধিন লতিফপুর গ্রামের-মোঃ মছির উদ্দিনের দুই ছেলে মোঃ সালেকুর রহমান (২৪), মোঃ মহসিন রেজা (২২)।

র‌্যাব জানায়, আটককৃতদের বিরুদ্ধে তানোর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম-২৭  জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply